Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
১৬ ডিসেম্বর বিজয় দিবস ২০২৩
বিস্তারিত

ধামইরহাটে মহান বিজয় দিবস পালিত

ধামইরহাটে উপজেলা প্রশাসনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে মহান বিজয় দিবস পালিত হয়েছে। বিজয় দিবস উপলক্ষে ১৬ ডিসেম্বর প্রথম প্রত্যুষে স্মৃতিসৌধ বেদীমুলে পুষ্পমাল্য অর্পণ করেন ধামইরহাট উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ। পরে বীর মুক্তিযোদ্ধা, ধামইরহাট উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন, থানা পুলিশ, উপজেলা প্রেস ক্লাব, মাধ্যমিক ও প্রাথমিক শিক্ষক সমিতি, ওয়ার্ল্ড ভিশনসহ বিভিন্ন এনজিও, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সরকারি- বেসরকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে সকাল ৯ টায় সরকারি এম এম কলেজ মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আজাহার আলী। উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আসমা খাতুনের সভাপতিত্বে ডিসপ্লে, মুক্তিযুদ্ধি ভিত্তিক কুচকাওয়াজ ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে সহকারী সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, কমিশনার (ভূমি) জেসমিন আকতার, পৌর মেয়র আমিনুর রহমান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, ওসি বাহাউদ্দীন ফারুকী বিপিএম, পিপিএম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি দেলদার হোসেন ও সম্পাদক অধ্যাপক মো. শহীদুল ইসলাম, সরকারি এম এম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কবি এস এম আব্দুর রউফ, চকময়রাম সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম খেলাল ই রব্বানী, সফিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহমান, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিহা ইয়াছমিন, সঞ্চালক যথাক্রমে কামরুজ্জামান, জাবিদ হোসেন মৃদ্যু, সাবুবুর রহমান, প্যানেল মেয়র মেহেদী হাসানসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ সরকারি সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। পরে সকাল সাড়ে ১০ টায় ক্রীড়া প্রতিযোগিতা, সাড়ে ১১ টায় প্রশাসনের পক্ষ থেকে উপজেলা হলরুমে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।

বিকেলে প্রশাসন ও বীর মুক্তিযোদ্ধাদের নিয়ে প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় ও সব শেষে সন্ধায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
16/12/2023
আর্কাইভ তারিখ
16/12/2023